fbpx
কিভাবে আপনার নিজের ডোমেইন ব্যবসা শুরু করবেন?

কিভাবে আপনার নিজের ডোমেইন ব্যবসা শুরু করবেন?

যেভাবে আপনার নিজের ব্যবসা শুরু করবেন কোনরকম ইনভেস্টমেন্ট ছাড়া।

আমরা অনেকেই অনলাইনে নিজের ব্যবসা করতে চাই কিন্তু যেখানেই যাই সেখানেই টাকার খেলা। তাই বিডিশেপার্স আপনাদের জন্য নিয়ে এসেছে সবচেয়ে সুবিধা জনক ব্যবসা কোনরকম ইনভেস্টমেন্ট ছাড়া।

বিডিশেপার্স আপনাদের ডোমেইন বিজনেস এর ক্ষেত্রে দিচ্ছি সম্পূর্ণ স্বাধীনতা। আপনারা চাইলে এখন ডোমেইন রিসেলার একাউন্ট খুলে শুরু করতে পারেন নিজের ডোমেইন বিক্রির ব্যবসা।

কিভাবে করবেন ? চলুন শুরু করা যাকঃ

প্রথমে আপনি এখানে ক্লিক করে বিডিশেপার্স এর ডোমেইন রিসেলার প্যানেল এ যান। উপরের মেনু থেকে আপনারা প্রাইসিং এ ক্লিক করে দাম দেখতে পারবেন। আপনাদের জন্য প্রথমে কত করে পরবে কোন ডোমেইন তার বিস্তারিত পেয়ে যাবেন। স্ল্যাব-২, স্ল্যাব-৩ এগুলোতে দেখবেন যে দাম আরো কম। স্ল্যাব এর পাশে একটা এমাউন্ট দেয়া আছে অর্থাৎ আপনি যখন সেই পরিমাণ টাকা বিক্রি করতে পারবেন বা একসাথে নিজের একাউন্ট এ নিয়ে রাখবেন, সহজ ভাষায় আপনার একাউন্টে ঐ পরিমাণ টাকা ঢুকলে আপনি সেই দামে ডোমেইন পাবেন।

এবার আপনি মেনু বার এর ডান দিকে দেখুন সাইনআপ নাও আছে। ওখানে ক্লিক করে নিজের একটি একাউন্ট খুলুন। এরপর আপনার প্যানেল এ লগিন করুন এবং নিজের ব্র্যান্ড সেটাপ করুন। বলে রাখি আপনি একদম নিজের ব্র্যান্ড এ নিজের একটি ফ্রী সাইট পাবেন যেখান থেকে সহজেই আপনি ডোমেইন বিক্রি করতে পারবেন। অর্থাৎ টাকা খরচ করে আলাদা হোস্টিং নেয়ার প্রয়োজন নেই।

আপনার ডোমেইন প্যানেল কিভাবে সেটাপ করবেন তার ভিডিও আমাদের ইউটিউব চ্যানেলে পেয়ে যাবেন।
এখানে ক্লিক করুন>

আপনার নিজের ব্র্যান্ড সেটাপ সম্পন্ন হলে আপনি নিজের মত দাম সেট করে ডোমেইন বিক্রি শুরু করে দিবেন।

এবার আসি একদম ফ্রীতে কিভাবে হলো?

আপনি আমাদের এখানে নিজের রিসেলার খুলার সময় কোন টাকা দেয়া লাগছে না। আপনার নিজের ব্র্যান্ড সাইট বানানোর পর নিজে বিক্রি করবেন তারপর কাস্টমার এর কাছ থেকে টাকা নিয়ে আমাদের মাধ্যমে আপনার ডোমেইন রিসেলার প্যানেল এ টাকা নিবেন এবং কাস্টমার এর ডোমেইনটি এক্টিভ করে দিবেন।

অর্থাৎ আপনার লাভের অংশ টা আপনার হাতেই থাকছে।

তাহলে আর দেরী কেন? এখনি শুরু করুন ডোমেইন রিসেলিং ব্যবসা আক্রন নিঃসন্দেহে আমাদের পরবর্তী যুগ হতে যাচ্ছে আইটি নির্ভর। তাই এগিয়ে থাকুন আইটির দিক দিয়ে।

About the Author

One thought on “কিভাবে আপনার নিজের ডোমেইন ব্যবসা শুরু করবেন?

Leave a Reply